× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ৭ মাদক ব্যবসায়ী আটক, ৩ মটর সাইকেল ও ৮শ’ ইয়াবা উদ্ধার

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করেছে। আটককৃতদের নিকট থেকে ৮০০ পিস ইয়াবা, তিনটি মোটর সাইকেল, ৮টি মোবাইল ফোন ও ২০ হাজার টাকা উদ্ধার করে। 

পাবনা জেলা গোন্দেয়া পুলিশ (ডিবি) ১৬ মে  ঈশ্বরদীর মিরকামারী, ফতেমোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায়   অভিযান চালিয়ে এই ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেন।

 আটককৃতরা হলেন,  হারুন অর রশিদ (৩৫), পিতা- সান্টু মালিথা, সাং-মিরকামারী( মালিথা পাড়া),   মনিরুল ইসলাম (৩৩), পিতা-মোসলেম উদ্দিন সরকার সাং-মিরকামারী,   মনিরুল ইসলাম মনি (৩৪) পিতা আব্দুর রশিদ, সাং-দিয়ার সাহাপুর,   মামুন বিল্লা (২৯ পিতা- কেরামত মালিথা, সাং-মিরকামারী(হেদায়েত পাড়া),   আরমান হোসনে গুড্ডু(২৯), পিতা-মৃত কামরুদ্দিন সাং-ফতে মোহাম্মদপুর নিউ কলোনী,  মোস্তাফিজুর রহমান  উজ্জল (২১) পিতা-নুর মোহাম্মদ নুরু, সাং-ফতে মোহাম্মদপুর,  আরাফ ইসলাম  অন্তর (২৮) পিতা-মোঃ চুনু মিয়া, সাং-পোস্ট অফিস মোড় (পূর্বপাড়া)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা  দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদক খুচরা ও পাইকারী বিক্রি করে আসছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

কোন মন্তব্য নেই