× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী বাজারে নারী চোর আটক


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী বাজারে চুরি করতে গিয়ে ধরা পড়েছে এক নারী চোর। মঙ্গলবার বিকেলে ধৃত চোর রেখা বেগম (৩৮) এর নামে মামলা দায়ের করে পাবনা জেলা হাজতে পাঠানো হয়েছে। আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন চুরির ঘটনা ও জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার জাকের প্লাজায় ব্যাপক ভীড়ের মধ্যে ওই নারী  আবান ষ্টোরে চুরি করতে গিয়ে ধরা পড়ে। এসময় উপস্থিত জনতা উত্তম-মা্ধ্যম দিয়ে তাকে শিল্প ও বণিক সমিতিতে হস্তান্তর করে।  শিল্প ও বণিক সমিতি এই চোরকে আমবাগান ফাঁড়ির পুলিশের হাতে সোপর্দ করেন।

ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, নারী চোর রেখা বেগমের বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামার থানার হিরিমদিয়া গ্রামে। তার ৪ মেয়ের মধ্যে ৩ মেয়ের ইতোমধ্যেই বিয়ে হয়েছে।  চলতি বছরেই তার নামে পোড়াদহ থানায় চুরির মামলা রয়েছে। ঈশ্বরদী বাজারে সে নগদ টাকা, স্বর্ণালংকার ও দোকানের পণ্য সামগ্রী চুরি করেছিল। তার নিকট থেকে ত্রিশ হাজার টাকা উদ্ধার হয়েছে। আরো টাকা সে আগেই পাচার করেছিল বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে।

কোন মন্তব্য নেই