× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে মহাসড়কে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, ৫ কিলোমিটার জুড়ে যানজট

No description available.

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীর মুলাডুলি শেখ পাড়ায় (পাবনা-নাটোর) মহাসড়কে  তিন ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার  আহত হয়েছেন। আহতরা হলেন ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়ার গোলাম মওলার ছেলে ট্রাক চালক জুয়েল (৩৫) ও ট্রাকের হেলপার একই এলাকার ছবির উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন (৩৫) । আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

৩০ মে (রবিবার)  বিকাল সাড়ে ৪টায় ত্রি-মূখী সংঘর্ষের পর সড়ক জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পাকশী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।  




ঘটনার প্রত্যক্ষদর্শী শেখপাড়ার বাসিন্দা শরীফুল ইসলাম শরীফ ইতিহাস টুয়েন্টিফোরকে বলেন, বিকাল সাড়ে ৪টায় পাবনা-নাটোর মহাসড়কের শেখ পাড়া এলাকায় দুই ্ট্রাক দ্রুত গতিতে যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পেছন থেকে আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের দুইজন হেলপার ও একজন ভ্যান চালক আহত হন।  এ ঘটনার পর সড়কের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। মুলাডুলি থেকে দাশুড়িয়া মোড় পযন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। 

পাকশী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান বলেন, পুলিশ সদস্যরা দুই চেষ্টা পরিশ্রম করে যানজট নিরসন করতে সক্ষম হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক চালকদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।  


কোন মন্তব্য নেই