× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটির ২৪ নেতার পদত্যাগ


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়ক ও সদস্যসহ ২৪ জন পদত্যাগ করেছেন। 

শনিবার (২২ মে) দুপুর ১২টায় পাবনা জেলা সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারণ সম্পাদক হিমেল রানার কাছে এ পদত্যাগপত্র জমা দেন ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটির ২৪ জন। 

পদত্যাগকারীরা হলেন  কমিটির আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুগ্ন আহবায়ক সাজেদুল ইসলাম জিতু, রাশেদুল ইসলাম রিপন,শামীম আক্তার রতন, রেজাউল হক মুকুল, আবু জাহিদ উজ্জল, আসাদুজ্জামান আসাদ, সেলিম চৌধুরী, সাইদুল ইসলাম, মাহাবুবুর রহমান রিয়াদ, রফিকুল ইসলাম তুহিন, আহবায়ক কমিটির সদস্য কিরণ সরদার, হাফিজুর রহমান হাফিজ,নূর মোহাম্মদ স্বপন, সাইফুল ইসলাম ফয়েজ, মোহাম্মদ শওকত আলী, সদস্য, সাইদুর ইসলাম, সাহিদুর রহমান সাহেদ, সোহেল রানা পাখি,মুশফিকুর রহমান মিশন, রবিউল ইসলাম রাজু, জুবায়ের ফারুক রাজিব, মোহাম্মদ শেখ রিঙ্কু, মোঃ সুমন।

নবগঠিত আহবায়ক কমিটির পদত্যাগকারী আহবায়ক জাকির হোসেন জুয়েল ইতিহাস টুয়েন্টিফোরকে বলেন, গত ২ মে’ বিএনপি যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত  ঈশ্বরদী পৌর যুবদলে জাকির হোসেন জুয়েলকে (আমাকে) আহবায়ক ও একেএম সাজেদুজ্জামান জিতুকে সদস্য সচীব করে ঈশ্বরদী পৌর যুবদলের একটি আহবায়ক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

আবার ওই দিন রাতেই  এ ঘোষিত কমিটি বাতিল করে জাকির হোসেন জুয়েলকে আহবায়ক ও আলী জুবায়ের প্রতীককে সদস্য সচিব করে ঈশ্বরদী পৌর যুবদলের নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। যা অত্যন্ত দুঃখজনক। আমরা এ কমিটি কোনভাবেই মেনে নিতে পারেনি।

 ৫ মে’ ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ কমিটি ৭ দিনের মধ্যে বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণার দাবি জানাই। পাশাপাশি কেন্দ্রীয়, বিভাগীয় ও পাবনা জেলা যুবদলের নেতৃবৃন্দের নিকট এ বিষয়টি অবহিত করি। কিন্তু ৭ দিনের বেশি সময় অতিবাহিত হলেও দলের পক্ষ থেকে এব্যাপারে কোন ইতিবাচক সাঁড়া মেলেনি। তাই আমরা ৪২ সদস্যর আহবায়ক কমিটির মধ্যে ২৪ জন একযোগে পদত্যাগ করেছি। 

এসময় জাকির হোসেন জুয়েল আরো বলেন, বিগত আন্দোলন সংগ্রামের যেসকল নেতাকর্মীরা রাজপথে ছিলেন। যারা জেল, জুলুম নিযাতন সহ্য করেছেন। তাদেরকে এ কমিটিতে স্থান দেয়া হয়নি। অথচ যাদের কখনও আন্দোলন সংগ্রামে দেখা যায়নি, যারা দীর্ঘদিন রাজনীতির সাথে সম্পৃক্ত নেই এমন ব্যক্তিদের কমিটিতে ঠাঁই দেয়া হয়েছে। কমিটি গঠনের ক্ষেত্রে সমন্বয়হীনতা ও ত্যাগী নেতাদের মূল্যায়ন না করাও পদত্যাগের অন্যতম কারণ। 

পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা ইতিহাস টুয়েন্টিফোরকে বলেন, ২৪ জনের পদত্যাগের আবেদনপত্র  পেয়েছি। আমরা আলাপ আলোচনা করে এ ব্যাপারে পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো । 


কোন মন্তব্য নেই