× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



রূপপুর প্রকল্পে সেনা সদস্যদের সাথে অসদাচরণ ও হত্যার হুমকির অভিযোগে ৮জন আটক

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক-
কেপিআই ভূক্ত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সেনাবাহিনীর সদস্যদের সাথে অসদাচরণ ও হত্যার হুমকির অভিযোগে শনিবার (২২ মে) আটজনকে গ্রেফতার হয়েছে।

এসময় ৪টি মোটর সাইকেলও  আটক করা হয়। আটককৃতরা সকলেই ঈশ্বরদীর চররূপপুর গ্রামের বাসিন্দা। শনিবার রাত ১০টার দিকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার আটককৃতদের রূপপুর পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে। রুপপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম বিষযটি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো চর রূপপুর গ্রামের ইমরান আলীর পুত্র রিমন হোসেন (২০), দুলাল হোসেনের পুত্র শাওন হাসান (২২), আলালের পুত্র আসিফ হোসেন (২০), রিটন হোসেনের পুত্র মনোয়ার হোসেন (২১), মোহাম্মদ মিঠুনের পুত্র শান্ত (২০), নূরুল ইসলামের পুত্র ফজলে রাবিব (২০), সিরাজের পুত্র বাপ্পি (২১), সিরাজের পুত্র মুন্না হোসেন (২০)। এদর নিকট হতে মোটর সাইকেল ছাড়াও ৮টি মোবাইল ফোন আটক করা হয়েছে। 

আটককৃতদের বিরুদ্ধে আনীত অভিযোগে জানা যায়, লাইসেন্স ও বৈধ কাগজপত্র বিহীন মোটর সাইকেল নিয়ে আটককৃত এসব বেসামরিক ব্যক্তি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সেনাবাহিনীর ওয়াচ টাওয়ার-৮ নদী তীরবর্তী এলাকায় প্রবেশ করে। সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার লোকজন পরিচয় জিজ্ঞেস করে তাদের চলে যাওয়ার জন্য অনুরোধ জানালে এই তরুণরা তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে তরুণরা ইটভাটায় নিয়ে হত্যার হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এই পর্যায়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সেনা সদস্যরা তাদের আটক করে । পরে তাদের রূপপুর পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়।

কোন মন্তব্য নেই