× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নাটোরের বড়াইগ্রামে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত

চমেক হাসপাতালে ‘ঠিকানাহীন’ তিন ওয়ার্ড

ঈশ্বরদীর পাশ্ববর্তী উপজেলা নাটোরের বড়াইগ্রামে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছে সরকারী স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে বনপাড়া পৌর শহরেই রয়েছে ৯ জন। এই প্রথম বড়াইগ্রাম উপজেলায় একদিনে এতো সংখ্যক করোনায় আক্রান্ত হলো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেছেন। পাশাপাশি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছেন। যারা করোনায় আক্রান্ত তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বিশেষ বার্তা প্রদান করেছেন।

প্রাপ্ত তথ্য অনুসারে যারা করোনায় আক্রান্ত হয়েছেন তারা হলেন, বনপাড়া পৌরসভার পশ্চিম কালিকাপুরের লিপিকা সুলতানা (৩৩), কালিকাপুর ফিডার স্কুল পাড়ার রিনা সরকার (৩০) ও তার স্বামী স্বদেশ সরকার (৫০), সরদার পাড়ার শামীমা পারভীন (৩৮), রহমতউল­াহ (৬২) ও সায়েম হোসেন (১২), গুনাইহাটির জাকারিয়া (৩৮), ছাতিয়ানগাছার লিখনকোরাইয়া (৩২) ও তার স্ত্রী দিপালী রায় (২৫), নগর ইউনিয়নের নগর গ্রামের পল­ব সরকার (২৮), বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়ার মোস্তফা ফরিদ (১৯) ও লক্ষীকোল বাজারের মোমিনুল হক (৬৩), মাঝগাঁও আগ্রাণের আজিজ ভুঁইয়া (৬৩), বড়াইগ্রামের শ্রীরামপুরের আব্দুল কাশেম মন্ডল (৫৫)।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মানা জরুরী। সকল পৌরবাসীকে যথাযথ স্বাস্থ্য বিধি মানতে এবং জন সমাবেশ এড়িয়ে চলতে পরামর্শ দেন তিনি। পাশাপাশি আক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করেন মেয়র জাকির।


কোন মন্তব্য নেই