× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পা পিছলে এসআইয়ের মৃত্যু

সদরঘাটে পা পিছলে এসআইয়ের মৃত্যু

রাজধানীর সদরঘাটে টার্মিনালের পন্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। নিহত ওই এসআইয়ের নাম শাওলিন আকিব (২৮)। তিনি মালিবাগে স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত ছিলেন।

রোববার (৬ জুন) সকালে সদরঘাট টার্মিনালের ৮ নম্বর পন্টুনের সামনে এ দুর্ঘটনা ঘটে। শাওলিন আকিব যাত্রাবাড়ীর কাজীরগাঁও এলাকার বাসিন্দা ছিলেন।

বিকেলে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি-অ্যাডমিন ও ফিন্যান্স) মো. হুমায়ূন কবীর জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত শাওলিন আকিব ঢাকা জেলা এসবিতে কর্মরত ছিলেন। বরিশাল থেকে লঞ্চে আসা তার আত্মীয়কে নিতে আজ সকালে তিনি সদরঘাটে যান। কিন্তু বৃষ্টি হওয়ায় পন্টুন পিচ্ছিল ছিল। পন্টুনে এলে অসতর্কতাবশত পা পিছলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে নদীতে পড়ে যান আকিব।

তিনি আরও বলেন, নদীতে পড়ে গেলে আকিবের মাথার পেছনে আঘাত লাগলে তিনি গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


কোন মন্তব্য নেই