× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পেরুর কাছে কলম্বিয়ার হার

পেরুর কাছে কলম্বিয়ার হার

 পেরুকে হারিয়ে কোপা আমেরিকার ‘বি’ গ্রুপের শীর্ষে উঠার সুযোগ ছিল কলম্বিয়ার সামনে। তবে সেই সুযোগটি কাজে লাগাতে পারেনি কলম্বিয়া। পেরুর কাছে ২-১ গোলে হেরে গেছে তারা।

ব্রাজিলের পেড্রো লুডভিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৬০ শতাংশ সময় বলের দখল রেখেও হারতে হয়েছে কলম্বিয়াকে। ম্যাচের ১৭তম মিনিটে গোল করে পেরুকে এগিয়ে দিয়েছিলেন সার্জিও পেনা। ৫৩তম মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন বোরজা, পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি শটে গোল করে কলম্বিয়াকে সমতায় ফেরান বোরজা।

ম্যাচের ৬৪তম মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে কলম্বিয়া। পেরুর কর্নার কিক থেকে আসা বল ইয়েরি মিনার গায়ে লেগে জড়িয়ে যায় জালে। বাকি সময়ে আর গোল করতে পারেনি কলম্বিয়া। ফলে পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এই হারের ফলে তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের পয়েন্ট টেবিলের দুই নম্বরে কলম্বিয়ানরা। অন্যদিকে আসরে নিজেদের প্রথম জয়ে তিন নম্বরে উঠে এসেছে পেরু। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিষে শীর্ষে ব্রাজিল।

কোন মন্তব্য নেই