× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী থেকে ছেড়ে যাবে তিনটি আন্তঃনগর ট্রেন

ফাইল ছবি।

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

করোনার প্রকোপ বৃদ্ধির ফলে শুক্রবার (১১ জুন) থেকে ১৭ জুন (বৃহস্পতিবার) মধ্যরাত পর্যন্ত রাজশাহীতে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। এ সময়কালে রাজশাহী থেকে বিভিন্ন গন্তব্যে চলাচলকারী যাত্রীবাহী সব ট্রেন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।  রাজশাহীর বদলে ঈশ্বরদী জংসন স্টেশন থেকে ছেড়ে যাবে তিনটি আন্তঃনগর ট্রেন। 

বৃহস্পতিবার (১০ জুন) বাংলাদেশ রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ সফিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়,  করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ১২ জুন থেকে  রাজশাহী স্টেশনের বদলে ঈশ্বরদী জংসন স্টেশন থেকে চলাচল করবে তিনটি আন্তঃনগর ট্রেন। ট্রেনগুলো ঈশ্বরদী থেকে যাত্রা শুরু করবে এবং ফিরতি পথে ঈশ্বরদী এসে যাত্রা শেষ করবে। খুলনা-রাজশাহী রুটে চলাচলকারী সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী-ভাঙ্গার মধ্যে চলাচলকারী মধুমতি এক্সপ্রেস ও রাজশাহী-গোবরা রুটে চলাচলকারী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ঈশ্বরদী থেকে পূর্বের নির্ধারিত সময়ে ছেড়ে যাবে। 

এদিকে, রাজশাহী থেকে ঢাকা রুটে চলাচলকারী পদ্মা এক্সপ্রেস, বনলতা এক্সপ্রেস, রাজশাহী-চিলাহাটি রুটে চলাচলকারী তিতুমীর এক্সপ্রেস, রাজশাহী-বিসুমিই চলাচলকারী বাংলাবান্ধা এক্সপ্রেস, রাজশাহী-ঢালারচর রুটে চলাচলকারী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের চলাচল বাতিল করা হয়েছে। শুধুমাত্র রাজশাহী-চিলাহাটির মধ্যে চলাচলকারী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন রাজশাহীর বদলে আব্দুলপুর থেকে চিলাহাটির মধ্যে চলাচল করবে। এছাড়া এ রুটে চলাচলকারী অন্যান্য আন্তঃনগর, মেইল, রকেট ও লোকাল ট্রেনের চলাচল বাতিল করা হয়েছে। 

কোন মন্তব্য নেই