× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



সরকারি কোয়ার্টার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মরদেহ উদ্ধার

ইসরাত জাহান তৃপ্তি। ছবি: সংগৃহীত

রাজধানীর আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইসরাত জাহান তৃপ্তি (২২) নামের নিহত ওই শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

রোববার সকাল ৭টার দিকে ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

তুষ্টির রুমমেট ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রাহনুমা তাবাসসুম রাফি বলেন, গতকাল বিকেলে আমরা কয়েকজন বন্ধুসহ নিউমার্কেট গিয়েছিলাম। নিউ মার্কেট থেকে ফেরার পথে হালকা বৃষ্টিতে ভিজেছিলাম। আমরা জানতাম না তুষ্টির এ্যাজমার সমস্যা রয়েছে। বিকেল ৩টায় আমরা বাসায় ফিরে আসি। তখন তুষ্টি বলেছিলো তার কিছুটা শ্বাসকষ্ট হচ্ছে। রাতে আমরা যখন ঘুমিয়ে পড়ছিলাম তখন মুভি দেখছিল বা ফোন স্ক্রল করছিল। সকাল বেলা বাসার আন্টির ডাকাডাকিতে আমাদের ঘুম ভাঙে।

তিনি বলেন, আন্টি এসে আমাদের বলছিল বাথরুমের দরজা বন্ধ কেন? অকেনক্ষণ ধরে কলের পানি পড়ছে। তখন আমরা দেখি বাথরুমের দরজা বন্ধ করা কিন্তু তুষ্টি তার বেডে নেই। অনেকক্ষণ ধাক্কাধাক্কি করেও দরজা খুলতে না পেরে আমরা ফায়ার সার্ভিসে কল দেই৷ ফায়ার সার্ভিস এসে সকাল ছয়টায় তাকে উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই