× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



৫৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে পাবনা এডওয়ার্ড কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে দুদকের মামলা

 

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

৫৬ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবীর মজুমদারের বিরুদ্ধে মামলা করেছে দুদক। 

 সোমবার বিকেলে দুর্নীতি দমন কমিশন পাবনা সমন্বিত অফিসের উপ-সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বাদী হয়ে এই মামলা করেন। মামলা নং ৪ তারিখ ০৭/০৬/২০২১। দুর্নীতি দমন কমিশন পাবনা সমন্বিত অফিসের উপ-পরিচালক মো. মোয়াজ্জেম হোসেন এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

দুদক সুত্র জানায়, ২০১৬ থেকে ২০১৭ সালে ছাত্র সংসদের নামে, উন্নয়ন তহবীল, ভর্তি কার্যক্রম, ফরম পুরণ ও বিবিধ তহবীল থেকে অবৈধভাবে ৫৬ লক্ষ ৮ হাজার ৯৮৬ টাকা চেকের মাধ্যমে উত্তোলন করে আতœসাত করেন। দীঘ তদন্ত শেষে আজ সোমবার বিকেলে দুর্নীতি দমন কমিশন আইনের ৪০৯/৪২০/ ৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় এই মামলা করা হয়।

দুর্নীতি দমন কমিশন পাবনা সমন্বিত অফিসের উপ-পরিচালক মো. মোয়াজ্জেম হোসেন বলেন, এখন যে কোন সময় তাকে গ্রেফতার করা হতে পারে।

কোন মন্তব্য নেই