× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি করোনামুক্ত হলেন


করোনামুক্ত হয়েছেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি ও ঈশ্বরদী মহিলা কলেজের সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। গত ১৮ জুন বিকেল থেকে প্রথমে তাঁর উপসর্গ শুরু হয়। 

ঈশ্বরদী হাসপাতালে ২০ জুন এ্যান্টিজেন টেষ্টে তাঁর পজিটিভ রিপোর্ট আসে। 

জানা যায়, ১৯ জুন সকালে বিশিষ্ঠ চিকিৎসক ডা: আব্দুল বাতেনের পরামর্শে তিনি বাড়িতেই আইসলেশনে থেকে চিকিৎসা গ্রহন করেন। এরই মধ্যে ২২ জুন থেকে তাঁর ছোট মেয়ে স্বস্তিকা কুন্ডু সমু’র উপসর্গ শুরু হয়। হাসপাতালে এ্যান্টিজেন টেষ্টে তাঁর রিপোর্টও পজিটিভ আসে। সমুও বাড়িতে আইসলেশনে থেকে চিকিৎসা গ্রহন করে।

রবিবার (১১ জুলাই) ঈশ্বরদী হাসপাতালের মাধ্যমে উভয়ের নমুণা পাবনা বক্ষব্যধি হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার (১২ জুলাই) নমূণা পরীক্ষায় উভয়ের রিপোর্ট নেগেঠিভ হয়েছে বলে জানা গেছে।

সভাপতি স্বপন কুন্ডু’র সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনা পজিটিভ হওয়ার পর আমার সহকর্মী সাংবাদিক বন্ধু, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতা, প্রশাসনের কর্মকর্তা , আমার সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের সুহৃদ, আত্মিয়-স্বজন, বন্ধু-বান্ধব ফোন করে নিয়মিত খবর নেয়ার পাশাপাশি ঈশ্বরের কাছে প্রার্থনা ও সাহস যুগিয়েছেন। আমি স্বশ্রদ্ধ চিত্তে তাঁদের প্রতি কৃতজ্ঞ। সর্বোপরি পরম করুণাময় ঈশ্বরকে তিনি প্রণাম জানিয়েছেন।

কোন মন্তব্য নেই