× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনা জুড়ে নিন্দার ঝড়ঃ ফিতা ও কেক কেটে অক্সিজেন সেবা উদ্বোধন!

ফিতা ও কেক কেটে অক্সিজেন সেবা উদ্বোধন!

তীব্র অক্সিজেন সংকট আর চিকিৎসার অভাবে মানুষের মৃত্যুর মাঝেই পাবনায় লাল ফিতা ও কেক কেটে উৎসবমুখর আয়োজনে করোনা রোগীদের জন্য অক্সিজেন ব্যংক চালু করেছে একটি সংগঠন। শনিবার (১০ জুলাই) বিকেলে শহরের দিলালপুর এলাকার পাবনা রোটার‌্যাক্ট ক্লাব অব রূপকথার উদ্যোগে রূপকথা অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়।

ফিতা ও কেক কেটে অক্সিজেন সেবা উদ্বোধন!

আর্তমানবতার চরম দুঃসময়ে উদ্বোধনী অনুষ্ঠানের নামে এমন কেক কাটার আয়োজন নিয়ে শহরজুড়ে চলছে সমালোচনা ও নিন্দার ঝড়। আয়োজকদের এমন কর্মকাণ্ডকে বিবেক বর্জিত ও কাণ্ডজ্ঞানহীন কাজ বলেও মন্তব্য করেছেন অনেকেই।

সম্প্রতি সারা দেশের ন্যায় পাবনা করোনায় হটস্পট হিসেবে পরিচিতি পাওয়া এবং করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় চরম অক্সিজেনের সংকট দেখা দেয়। প্রায় প্রতিনিয়িত করোনা রোগী মারা যাচ্ছেন অক্সিজেন সংকটে। এরপরই জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ, জেলা বিএনপিসহ বিভিন্ন সংগঠন অক্সিজেন সিলিন্ডার বিতরণ শুরু করে। মহতী কাজটি করার পাশাপাশি ফেসবুকসহ বিভিন্ন সাজাজিক যোগাযোগ মাধ্যমে শো-আপ করা নিয়েও বিরূপ মন্তব্য করেন অনেকেই।

এমনই সময় শনিবার বিকেলে কেক আর ফিতা কেটে নতুন আরেকটি অক্সিজেন ব্যাংক চালু হওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিকেলে রূপকথা অক্সিজেন ব্যাংকের শুভ উদ্বোধন করেন রোটারি ক্লাব অব রূপকথা পাবনার চার্টার প্রেসিডেন্ট ও ইউনিভার্সাল ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানি হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব রূপকথার প্রেসিডেন্ট ও জামায়াত সমর্থিত একটি ট্রাস্ট পরিচালিত ইমাম গাজ্জালী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রোটা সুরাইয়া সুলতানা, রোটা ডা. সরোয়ার জাহান ফয়েজ, রোটা. খায়রুজ্জামান আহমেদ অরুণ, রোটা. কেএম ফয়সাল মর্শেদ টিটু, রোটা. সাইফুল আলম বিটন, রোটার‌্যাক্ট ক্লাব অব রূপকথার প্রেসিডেন্ট দেবশ্রী মজুমদার, রো. গোলাম মোস্তফা, রো. রায়হান সোবহানসহ অন্য রোটারিয়ানরা ও রোটার‌্যাক্টররা।

কোন মন্তব্য নেই