× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



দুই ব্রাজিল সমর্থকের বিষপান!

রামুতে দুই ব্রাজিল সমর্থকের বিষপান!

রোববার (১১ জুলাই) সকাল ৮টা দিকে রামু উপজেলার কাউয়ারখোপ ও চাকমারকুল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিষপান করা ব্যক্তিরা হলেন-রামু উপজেলার কাউয়ারখোপ এলাকার বদি আলমের ছেলে মো. ইসমাঈল (৩৫) ও চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে মো. কামাল (২১)।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল বড়ুয়া বলেন, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বিষপান করা কামাল নামের এক যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরপর তাকে প্রাথমিকভাবে পাকস্থলী ওয়াশ করা হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, রামু উপজেলা থেকে বিষপান করা দুই যুবককে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষপান করা কামাল ও মো. ইসমাঈলের বরাত দিয়ে শাহীন আব্দুর রহমান বলেন, কোপা আমেরিকা শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে ব্রাজিলের পরাজয় সইতে না পেরে দুজনই বিষপান করেছে। এরপর স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে আসে।

কক্সবাজারের রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, দুজন ব্যক্তির বিষপানের কোনো সংবাদ এখন পর্যন্ত পাইনি। তবে বেশ কয়েকজন এ ব্যাপারে জানতে ফোন করেছিলেন। তাই এই বিষয়টির ব্যাপারে খোঁজখবর নেওয়া হয়।

কোন মন্তব্য নেই