× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



কুষ্টিয়ায় এক দিনে ২২ জনের মৃত্যু


কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৪ জন ও করোনার উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। এই সময়ে ৫৮৯টি নমুনা পরীক্ষায় ১৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৯ দশমিক ৮৮ শতাংশ।

গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত শনাক্ত ও মৃত্যুর এই ঘটনা ঘটে। এর আগের ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১২ জন ও উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু হয়েছিল। শনাক্তের হার ছিল ২৭ দশমিক ৭৭ শতাংশ।

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার বলেন, ‘করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৪ জনই কুষ্টিয়া জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন।’

তিনি আরও বলেন, ‘করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আটজন বিভিন্ন সময়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাদেরকে করোনা কেয়ারে রাখা হয়েছিল। তারা করোনার সকল উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।’ তবে তাদের করোনা পরীক্ষা সম্পন্ন হয়নি বলে জানান তাপস কুমার সরকার। তিনি আরও জানান, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৬৮ জন। এই সময়ে জেলায় হোম আইসোলেশনে রয়েছেন তিন হাজার ৩৭১ জন। কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৬০ জন এবং মারা গেছেন ৩১০ জন।


কোন মন্তব্য নেই