× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



১৩ ‍জুলাইঃ পাবনায় একদিনে ৭ জনের মৃত্যু


পাবনায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৭ জন।
এ সময় নতুন আক্রান্ত হয়েছেন ১৮৬ জন। এ সময় ১৮৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্ত হয়েছে ৭ হাজার ১৮৬ জন। মোট মৃত্যুবরণ করেছে ৩০ জন। প্রায় ২ হাজার ৮০০ জন বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।

পাবনা জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা সোহেল রানা  এসব তথ্য নিশ্চিত করেন।

সোমবার (১২ জুলাই) দুপুর থেকে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর পর্যন্ত সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৩ জন। তারা হলেন পাবনা শহরের রাধানগর মহল্লার সিরাজুল ইসলাম (৬৫), শানিকদিয়ারের মনিরুল ইসলাম (৭৩) ও মাহমুদপুর গ্রামের মজনু (৫০)। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরও ৩ জন। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পাবনার বেড়া উপজেলার পৌর এলাকার বনগ্রাম দক্ষিণ মহল্লার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক (৭৪) করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাবনা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. সালেহ মোহাম্মদ আলী জানান, হাসপাতালে করোনা রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে ১০০ বেডের বিপরীতে ১১২ জন রোগী ভর্তি হয়েছে। করোনা রোগীদের চিকিৎসাসেবা দিতে সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছেন দায়িত্বপ্রাপ্ত ডাক্তার ও নার্সরা।

তিনি জানান, মহামারি করোনার দ্বিতীয় দফায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ও উপসর্গ নিয়ে নারী-পুরুষ মিলে মৃতের সংখ্যা ২৭-এ এসে দাঁড়িয়েছে।

কোন মন্তব্য নেই