× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



অগ্নিকাণ্ড থেকে বেঁচে গেলেও অক্সিজেনের অভাবে মৃত্যু

গতকাল বৃহস্পতিবার আইসিইউতে আগুন লাগলে রোগীকে খোলা আকাশের নিচে অক্সিজেন দেওয়ার চেষ্টা করা হয়। ছবি: ফোকাস বাংলা

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসিইউতে অগ্নিকাণ্ডের ঘটনার পর ঘাটাইলে অক্সিজেনের অভাবে সাইফুল ইসলাম (৪০) নামে একজন মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান। তাঁর বাড়ি ঘাটাইলের কোচবাড়ি কর্ণা গ্রামে। 

জানা যায়, গত ৫ জুলাই করোনা আক্রান্ত হয়ে সাইফুল বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শ্বাসকষ্ট বাড়তে থাকলে তাঁকে ১১ জুলাই টাঙ্গাইলের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করানো হয়। সেখান থেকে পরদিন টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসিইউতে ভর্তি স্থানান্তর করা হয়। সেখানে গত বৃহস্পতিবার বিকেল সোয়া তিনটার দিকে ওই ইউনিটে আগুন লাগলে তাঁকে দ্রুত বাইরে নিয়ে আসে। কিন্তু হাইফ্লো নাসাল ক্যানুলার অভাবে তাঁর তীব্র শ্বাসকষ্ট শুরু এবং মাত্র পনেরো মিনিটের মধ্যে তিনি মারা যান। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন সাইফুল ইসলামের ভাতিজা জাহিদ হাসান রনি। 

উল্লেখ্য, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসিইউ ওয়ার্ডে গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে ওয়ার্ডের অক্সিজেন সরবরাহ লাইন ও বিদ্যুৎ সংযোগ ব্যবস্থা ক্ষতিগ্রস্ত হয়। 

কোন মন্তব্য নেই