× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ১০টি স্বেচ্ছাসেবক সংগঠনের অংশগ্রহণে পুলিশের মাস্ক আপ ক্যাম্পেইন শুরু

ঈশ্বরদীতে পাবনা জেলা পুলিশের উদ্যোগে শুরু হয়েছে মাস্ক আপ ক্যাম্পেইন। পুলিশের পাশপাশি পাবনা জেলার দশটি স্বেচ্ছাসেবক সংগঠন এই ক্যাম্পেইনে অংশ নেন।

সোমবার (১৯ জুলাই) পাকশীর রূপপুর মোড়ে মাস্ক আপ ক্যাম্পেইনের উদ্বোধন করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

এসপি মহিবুল ইসলাম খান এসময় বলেন, করোনা প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা যথাযথভাবে মেনে চলার জন্য   আমরা জনগণকে উদ্বুদ্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। করোনা থেকে রা পেতে সামাজিক দূরত্ব মেনে চলা, স্বাস্থ্য সচেতন হওয়া, ভালোভাবে মাস্ক পরার বিকল্প নেই।আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে চলতে পারি তাহলে করোনা প্রতিরোধ করা সম্ভব হবে।সরকারি নির্দেশনা অমান্য করলে আইন প্রয়োগ করা হবে। আমরা চাই আইন প্রয়োগের আগেই ঈশ্বরদীবাসী নিয়ম মেনে চলাচল করে করোনা প্রতিরোধে সহায়তা করবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও প্রশাসন) স্নিগ্ধা আকতার, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফিরোজ কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, বিশেষ শাখা (ডিএসবি) ঈশ্বরদীর থানার ইনচার্জ ইন্সপেক্টর শেখ মোঃ মোবারক পারভেজ, রূপপুর পারমাণবিক পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম ও পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ। 


কোন মন্তব্য নেই