× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে আশ্রয়কেন্দ্র পরিদর্শন করলেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক

 গৃহহীন গরীব হত-দরিদ্র অসহায়দের জন্য ১ম পর্যায় ও ২য় পর্যায়ে বরাদ্দকৃত আশ্রয়ণ প্রকল্পের সরকারী ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মহিবুল হাসান। তিনি ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব বর্ষে গৃহহীনদের জন্য উপহার ঘর (২ শতক জমিসহ) নির্মাণ (২য় পর্যায়) তদারকি এবং উপকারভোগীদের খোঁজখবর নেন। 

এসময় তিনি- ঘরে বসবাসকারী সাথে কোশল বিনিময় করেন। তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন তারই কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাই এদেশে তিনি ধনী ও গরীবের মাঝে ভেদাভেদ রাখতে চান না বলে ধনী-গরীবের ভেদাভেদ নিরসনের মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতেই গৃহহীন ও ভূমিহীনদের প্রতি দৃষ্টি দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী চাচ্ছেন যেন বাংলাদেশে কেউ গৃহহীন না থাকে। আমি বা আপনি নই, গরীব আশ্রয়হীন, ভূমিহীনরা উন্নত হলেই দেশ উন্নত হবে। তাই এই কার্যক্রমকে অগ্রাধিকার দিতে হবে।

উল্লেখ্য মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে ১ম পর্যায় ও ২য় পর্যায়ে ঘর গুলোর জমির দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর ও ঘরের দখল বুঝিয়ে দেওয়া হয়েছে। এবং উপকারভোগীগণ পরিবার নিয়ে অবস্থান করছেন।


কোন মন্তব্য নেই