× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর বাহাদুরের দাম হাঁকছেন ৫০ হাজার টাকা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

‘বাহাদুর’ নামে ডাকলেই দূর থেকে দৌড়ে ছুটে আসে। নানা অঙ্গভঙ্গি ও মুখ দিয়ে শব্দ করে জবাব দেয়ার চেষ্টা করে। রাতে শুয়ে থাকে  খাটে। প্রকৃতির ডাক পেলে সেই নিজেই খাট থেকে নিচে নেমে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে আবার খাটে এসে ঘুমায়। এভাবেই ২২ মাস ধরে অতি আদর যত্ম করে খাসিটি লালন পালন করেছেন ঈশ্বরদী শহরের শহীদ আমিনপাড়া এলাকার বাসিন্দা জাহাঙ্গীর হোসেন।  

এবার ঈদে জাহাঙ্গীর হোসেন তাঁর অতি আদরের খাসিটি বিক্রি করতে  নতুন হাটে নিয়ে গিয়েছিলেন। ৭৩ কেজি ওজনের এ খাসিটি দেখতে ক্রেতা ও সাধারণ মানুষ ভিড় জমায়। হাটে ক্রেতারা খাসিটির দাম বলেছেন ৪০ থেকে ৪৫ হাজার টাকা। কিন্তু খাসির মালিক জাহাঙ্গীর খাসির দাম চেয়েছেন ৫০ হাজার টাকা।  

বাহাদুরের মালিক জাহাঙ্গীর হোসেন বলেন, খাসিটি খুব যত্ম করে লালন পালন করেছি। কোরবানীর ঈদকে সামনে রেখে এটি বিক্রি করতে চাই। দাম চেয়েছি ৫০ হাজার টাকা। দাম দর কম বেশি হলেও এটি বিক্রি করবো। কোন ক্রেতা যদি আগ্রহী হন তাহলে আমার  মোবাইল নাম্বার  যোগাযোগ করুন-০১৭১৬ ৩৭১৭২৭, ০১৭৮৩ ৮৪৯১২৪ ।

কোন মন্তব্য নেই