ঢাকাশুক্রবার , ৬ আগস্ট ২০২১

ঈশ্বরদীতে পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৬, ২০২১ ২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলে ঈশ্বরদী থানা পুলিশের আযোজনে বৃক্ষরোপণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) দুপুর ১২টায় থানা চত্বর ও পুলিশ ফাঁড়িগুলোতে একযোগে বিভিন্ন ধরনের ফলজ কাঠ, ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।

এসময় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, অফিসার ইনচার্জ (তদন্ত) হাদিউল ইসলামসহ ঈশ্বরদী পুলিশের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বর্তমান সময়ে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহব্বানে সারা দিয়ে পুলিশ সুপার স্যারের নির্দেশে এই কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

অফিসার ইনচার্জ আসাদুজ্জামন আসাদ, পুলিশের পক্ষ থেকে পাঁচ শত বৃক্ষরোপণ করা হবে। পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য পুলিশ কর্মীদের সহযোগিতায় সুস্থ সমাজ ও সবুজ প্রাকৃতিক পরিবেশ গঠনের উদ্যোগ নিয়ে বৃরোপণ অভিযানে সামিল হয়েছি।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team