ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে করোনার টিকা প্রদান বন্ধ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৯, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা প্রদান শেষ হয়েছে। এই জন্য প্রথম ডোজের টিকা প্রদান কার্যক্রম আপাতত সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার (৯ আগস্ট) সকাল থেকেই কেন্দ্রটিতে শত শত মানুষ টিকা নিতে এসেছেন। কিন্তু কেউই টিকা পাননি। কেন্দ্র থেকে জানানো হয় যা টিকা এসেছিল তা শেষ হয়ে গেছে। আবার টিকা এলে জানানো হবে। তখন টিকা দেওয়া হবে। সেজন্য টিকা কেন্দ্রের গেইটও বন্ধ রাখা হয়েছে।

এ সময় বাইরে দাঁড়িয়ে আগত লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, এটা কী ধরনের কথা-টিকা শেষ। এত ঘটা করে প্রচার করা হচ্ছে ‘টিকা নিন, টিকা নিন’। কিন্তু টিকাই তো নেই। এটা কী ধরনের মশকরা!

একজন নার্স বলেন, আবার যখন টিকা আসবে তখন টিকা দেওয়া হবে, না থাকলে আমরা কোত্থেকে দিবো! কত সংখ্যক টিকা এসেছিল কতটি দেওয়া হলো কিংবা আবার কবে আসবে সে সম্পর্কে ওই নার্স কিছুই জানাতে পারেননি।

স্বাস্থ্য কেন্দ্র সূত্রে জানা গেছে, স্বাস্থ্য কমপ্লেক্স ৯ হাজার ৭৬০ ডোজ টিকা আসে তা রোববার শেষ হয়েছে। তাছাড়া গণটিকা আসে ৪ হাজার ৮০০ ডোজ তাও রোববার এক দিনেই শেষ হয়েছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসমা খান বলেন, বরাদ্দকৃত টিকা শেষ হয়ে গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আশা করছি আগামী ৮-১০ দিনের মধ্যে টিকা বরাদ্দ পাওয়া যাবে। তখন আবার টিকা কার্যক্রম শুরু হবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team