ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১

ঈশ্বরদীতে হেরােইন গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক, ভ্রাম্যমান আদালতে সাজা

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১১, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে চিহ্নিত মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে হেরোইন, গাঁজা বিক্রি ও সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত তাদের ছয় মাস সশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ডের আদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত হলেন- উপজেলা সদরের পশ্চিম টেংরি কাচারি পাড়া এলাকার মৃত ফনি মোল্লার ছেলে আলমগীর হোসেন মোল্লা (৪৫), একই এলাকার মৃত আকবর শেখের ছেলে সাঈদ শেখ (৩৮) ও বকুলের মোড় এলাকার মৃত আব্দুর রব মাতবরের ছেলে রফিক মাতবর (৪২)।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আলমগীর হোসেনের নিজ বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি এম ইমরুল কায়েস।

ঈশ্বরদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, এই তিনজন ব্যক্তি পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন মাদকদ্রব্য বিক্রির পাশাপাশি নিজেও মাদক সেবন করেন। এছাড়া গোপনে খবর আসে আলমগীর হোসেনের বাড়িতে মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে। এমন সংবাদ পেয়েই সেখানে অভিযান চালানো হয়। এসময় হেরোইন ও গাঁজা বিক্রিকালে তাদের আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁদের ছয় মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরেও সাতদিনের সাজা দেয়া হয়।

ইউএনও পি এম ইমরুল কায়েস দুপুরে এই তথ্য নিশ্চিত করে জানান, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক হওয়া ওই মাদক ব্যবসায়ীদের এই সাজা দেওয়া হয়েছে। আদালত পরিচালনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্বিক সহযোগিতা করেন। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তিনি।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team