ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১

পাবনায় মােবাইলে গেম খেলতে না পেরে ভাই-বােনকে কুপিয়ে জখম

পাবনা প্রতিনিধি
আগস্ট ১১, ২০২১ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনার সাঁথিয়ায় স্মার্ট মােবাইল ফোনে গেম খেলতে না দেওয়ায় ছােট ভাই ও বােড় বােনকে ধারালাে অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করছে সৈকত নামে এক যুবক। নৃশংস এ ঘটনাটি ঘটেছে সােমবার (০৯ আগস্ট) রাতে সাঁথিয়া উপজেলার আর-আতাইকুলা ইউনিয়নের গাঙ্গুহাটি গ্রামে। সৈকত গাঙ্গুয়াহাটি গ্রামের ইব্রাহিমের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সােমবার রাত সাড়ে ৯ টার দিকে গাঙ্গহাটি গ্রামের খন্দকার ইব্রাহিম হােসেনের ছেলে সৈকত (২০), সৌরভ (১৮) ও একমাত্র কন্যা ইভা (২২) তাদের ঘরে মােবাইল ফোনে গেমস খেলছিল। পিতা ইব্রাহিম তাদের মােবাইলে গেম খেলতে নিষেধ করায় পিতার উপর ক্ষিপ্ত হয়ে উঠে সৈকত। কন্যা ইভা ও ছােট ভাই সৌরভ সৈকতের কথার প্রতিবাদ করলে সৈকত ঘরের ধরজা বন্ধ করে ঘরে থাকা ধারালাে হাসুয়া দিয়ে সৌরভ ও ইভার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলােপাথারীভাবে কুপিয়ে জখম করে।

তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা বেগতির হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও শারীরিক অবস্থা আরও আশংকাজনক দেখা দিলে চিকিৎসক দুই ভাই বােনকে ঢাকা হাসপাতালে রেফার্ড করেন।

খবর পেয়ে আতাইকুলা থানা পুলিশ সােমবার রাতেই ধারালাে অস্ত্রসহ দূর্ধর্ষ সৈকতকে বাড়ি থেকে আটক করেছে। আতাইকুলা থানার অফিসার ইনচার্জ মােঃ জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সৈকত মােবাইলে আসক্ত। এখনও মামলা হয়নি। অভিযােগ দিলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানাে হবে। পিতা ইব্রাহিম সাংবাদিকদের জানান তার ছেলে সৈকত কিছুদিন ধরে মােবাইলে গেম খেলতে খেলতে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team