এবার বাড়িতে সপরিবারে করোনার টিকা নিলেন রাসিক মেয়র » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

এবার বাড়িতে সপরিবারে করোনার টিকা নিলেন রাসিক মেয়র

রাজশাহী প্রতিনিধি
আগস্ট ১৯, ২০২১ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর বাগমারায় এক বৃদ্ধকে এমপি এনামুল টিকা পুশ করেছিলেন, তানোরের উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না নিজ বাড়িতে টিকা নেওয়ায় স্বাস্থ্যকর্মীদের শোকজ করা হয়। সেই বিতর্ক না কাটতেই সপরিবারে বাড়িতে করোনার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ বৃহস্পতিবার দুপুরে সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মীরা মেয়রের উপশহরের বাড়িতে গিয়ে টিকা দিয়ে আসেন। মেয়র লিটন ছাড়াও টিকা নিয়েছেন তার স্ত্রী শাহীন আকতার রেণী, বড়মেয়ে আনিকা ফারিয়া জামান, মেয়ে জামাই রিজভী আহমেদ ভূঁইয়া, ছোটমেয়ে মাইশা সামিহা জামান।

রাসিকের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মুস্তাফিজ মিশু মেয়রের সপরিবারে বাসায় টিকা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। টিকা দেওয়ার সময় রাজশাহী সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. আন্জুমান আরা বেগম সেখানে উপস্থিত ছিলেন। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি শেয়ার করা হয়েছে।
রাজশাহীর সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার জানান, কেউ বাড়িতে টিকা নিতে পারবেন না। মেয়রকে সপরিবারে টিকা বাড়িতে কীভাবে দেওয়া হলো, সেটি সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ বলতে পারবে। তিনি আরও জানান, বাগমারা ও তানোরের স্বাস্থ্য কর্মকর্তাদের শোকজের জবাব পাওয়া গেছে।

তবে রাসিক মেয়রের সপরিবারে বাড়িতে টিকা নেওয়া প্রসঙ্গে জানতে একাধিকবার প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. আন্জুমান আরা বেগমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া মেলেনি।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads