ঢাকাশুক্রবার , ২০ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে ইউএনও পি.এম.ইমরুল কায়েসের যোগদানের এক বছর পূর্তি আজ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২০, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদে ঈশ্বরদীতে যোগদানের এক বছর পূর্ণ করলেন পিএম ইমরুল কায়েস। ২০২০ সালের ২০ আগস্ট তিনি ঈশ্বরদীতে যোগদানের পর থেকেই অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

করোনা মহামারীর এ দূর্যোগময় সময়ে দিন রাত ঈশ্বরদীবাসীর সেবায় নিয়োজিত রয়েছেন পি.এম.ইমরুল কায়েস।
৩৩ তম বিসিএস-এই কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস ২০১৪ সালে ৭ আগষ্ট কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসাবে যোগদানের মধ্যে দিয়ে তার কর্মজীবন শুরু করেন। এরপর এসিল্যান্ড হিসেবে বেশ কয়েকটি উপজেলায় দায়িত্ব পালন শেষে ২০২০ সালে ২০ আগষ্ট ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন।

সরকারি নির্দেশনা বাস্তবায়নে তিনি নিজেকে সর্বদা নিয়োজিত রয়েছেন। বৈশ্বিক মহামারীতে সামাজিক দুরত্ব, মাস্ক ব্যবহার, দরিদ্র মানুষকে আর্থিক ও খাদ্য সামগ্রী সহযোগিতা প্রদানসহ সরকারি সকল কার্যক্রম তিনি সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে পালন করে চলেছেন। লকডাউন চলাকালে তিনি উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়িয়েছেন। লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে তিনি দৃঢ়তার সঙ্গে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেছেন।

ইউএনও পি.এম.ইমরুল কায়েস এর মানবিক ও সাহসী পদক্ষেপের কারণে ঈশ্বরদীর সাধারণ মানুষের কাছে ইতিমধ্যে তিনি প্রশংসিত হয়েছেন।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team