ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্বা নারী নিহত » Itihas24.com
ঈশ্বরদী২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্বা নারী নিহত

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৩, ২০২১ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটননায় রিয়া খাতুন (২০) নামে এক অন্তঃসত্বা গৃহবধূ নিহত হয়েছেন।

নিহত রিয়া ঈশ্বরদীর পাকশী যুক্তিতলা পূর্বপাড়ার বাবুর মেয়ে এবং কু্ষ্টিয়া মিরপুর উপজেলার নলদা গ্রামের আজিম উদ্দিন সরকারের ছেলে মৃদুলের সহধর্মিণী।
সোমবার (২৩ আগষ্ট) সকাল ৭ টায় দাশুড়িয়া -কুষ্টিয়া মহাসড়কের রুপপুর পারমানবিক প্রকল্পের সামনে ট্রাক চাপায় মটর সাইকেল আরোহী রিয়া খাতুনের মৃত্যু হয় ।

এসময় মটর সাইকেল চালক রিয়ার স্বামী মৃদুল গুরুতর আহত হয়। বর্তমানে সে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, আজ সকাল ৭টায় কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুরের নলদা থেকে ওই দম্পতি মোটরসাইকেলে চড়ে পাকশী অভিমুখে আসছিল। মৃদুল শ্বশুর বাড়িতে রিয়াকে নামিয়ে দিয়ে রুপপুর পারমাণবিকে কাজে যোগ দিবেন। কিন্তুু রূপপুর প্রকল্পের সামনের সড়কে কু্ষ্টিয়াগামী একটি ট্রাক আরেকটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে পড়ে। ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে রিয়া ঘটনাস্থলে মারা যায়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ মৃদৃলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামিম জানান, শরীরে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মাথায় আঘাত লেগেছিল।
অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পাকশী হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, পাকশী হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads