ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১

ঈশ্বরদী ইপিজেডে শ্রমিক- কর্মচারীদের করোনার টিকাদান উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৪, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সরকারের রপ্তানী লক্ষ্যমাত্রা অব্যাহত রাখতে অগ্রাধিকার ভিত্তিতে ঈশ্বরদী ইপিজেডে করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে ইপিজেডের মেডিকেল সেন্টারে টিকাদান কায়ক্রমের উদ্বোধন করেন পাবনার সিভিল সার্জন ডা: মনিসর চৌধুরী। সভাপতিত্ব করেন ঈশ্বরদী ইপিজেডের মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মাহবুব।

পাবনা সিভিল সার্জন কার্যালয় ও বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার বেপজার উদ্যোগে কর্মরত টিকা প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসমা খান।

সিভিল সার্জন ডা: মনিসর চৌধুরী বলেন, জেলায় সরকারি প্রতিষ্ঠানের বাইরে এই প্রথম ঈশ্বরদী ইপিজেডে টিকাদান কেন্দ্র খোলা হলো।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, উৎপাদনশীল খাতকে সচল রাখার জন্য এখানে টিকাদানের ব্যবস্থা করা হয়েছে।

ইউএনও বলেন, সরকারের রপ্তানী লক্ষ্যমাত্রা পূরণের জন্য সরকার অগ্রাধিকার ভিত্তিতে ইপিজেডে কর্মরতদের টিকাদানের উদ্যোগ নিয়েছে।

জিএম মাহবুব বলেন, দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে শিল্প-কলকারখানাগুলো। শ্রমিকরা কারখানার প্রাত্যহিক উৎপাদন প্রক্রিয়ার সাথে সরাসরি সম্পৃক্ত এবং দেশের রপ্তানি আয় বৃদ্ধিতে সম্মুখ যোদ্ধা হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। ২০টি কারখানায় কর্মরত প্রায় ১৪ হাজার শ্রমিক-কর্মচারীকে সুরক্ষা অ্যাপসের মাধ্যমে ধারাবাহিকভাবে টিকাদান করা হবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team