প্রেমিকের সঙ্গে অভিমানে নিজেকে ক্ষতবিক্ষত করলেন প্রেমিকা » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

প্রেমিকের সঙ্গে অভিমানে নিজেকে ক্ষতবিক্ষত করলেন প্রেমিকা

জেলা প্রতিনিধি
আগস্ট ২৫, ২০২১ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেমিকের সঙ্গে অভিমান করে ক্ষতবিক্ষত করলেন প্রেমিকা। তাও আবার ব্লেড দিয়ে নিজের মুখমণ্ডল ও হাত ক্ষতবিক্ষত করেছেন প্রে‌মিকা। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল ৩টার দিকে সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) প্রধান গেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রেমিক তরুণ তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছেন। ‌সেখা‌নে তার চি‌কিৎসা চল‌ছে। প্রে‌মিকা সরকা‌রি ব্রজমোহন কলেজে (বিএম) অধ্যায়নরত। এ ঘটনায় থানায় কোনো অভি‌যোগ দা‌য়ের হয়‌নি।

জানা গেছে, ২৬ বছর বয়সী ওই ছাত্রী বিএম কলেজের অর্থনীতি বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। তার গ্রা‌মের বাড়ি উজিরপুর উপজেলার বাহেরঘাট এলাকায়। বর্তমানে তিনি নথুল্লাবাদ সংলগ্ন জিয়া সড়ক ভাড়া বাসায় থাকেন।

বরিশালের লাকুটিয়া সড়কের বাসিন্দা শাওন খানের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল তার। দুজনে মঙ্গলবার বিকেলে বিএম কলেজের সামনে দেখা করতে এসে কথা কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত হয়ে নিজের ভ্যানিটি ব্যাগ থেকে ব্লেড বের করে মুখমণ্ডলে ও হাতে আঘাত করে।
কোতোয়ালি মডেল থানার ওসি নূরুল ইসলাম জানান, নিজেদের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায়ে ওই তরুণী এ ঘটনা ঘটান। সঙ্গে থাকা প্রেমিক তরুণ তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছেন। সেখানে মেয়েটি চিকিৎসাধীন।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads