ট্রেনের অপেক্ষাতেই ভাঙ্গুড়ার কৃষি কর্মকর্তার রেল স্টেশনে মৃত্যু! » Itihas24.com
ঈশ্বরদী২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ট্রেনের অপেক্ষাতেই ভাঙ্গুড়ার কৃষি কর্মকর্তার রেল স্টেশনে মৃত্যু!

বিশেষ প্রতিবেদক
আগস্ট ২৮, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

 

ঢাকা যাওয়ার জন্যে ট্রেনের অপেক্ষা করছিলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলা কৃষি অফিসের সদ্য অবসরপ্রাপ্ত সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মজিদ (৬০)। কিন্তু ট্রেন আসার পূর্বেই হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। শুক্রবার (২৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে পৌর শহরের বড়াল ব্রিজ রেল স্টেশনে এই ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, ভাঙ্গুড়া পৌরশহরের শরৎনগর বাজারের বাসিন্দা আব্দুল মজিদের স্ত্রীর শেফালী খাতুন গত সপ্তাহে ঢাকার একটি ক্লিনিকে ডাক্তার দেখাতে যান। সেখানে শেফালী খাতুনকে কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়। সেসব পরীক্ষার রিপোর্ট নিয়ে ডাক্তারকে দেখানোর জন্যই আব্দুল মজিদ ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। রাজশাহী থেকে ছেড়ে আসা ধুমকেতু ট্রেনের অপেক্ষায় রাত ১২ টার দিকে তিনি বড়ালব্রীজ স্টেশনে আসেন। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি হার্ট অ্যাটকে তাৎক্ষণিক মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ভাঙ্গুড়া উপজেলা কৃষি অফিসের উপসহকারী কর্মকর্তা আবদুস সোবহান বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল মজিদ দীর্ঘদিন ভাঙ্গুড়া অফিসে কর্মরত ছিলেন। তিনি অত্যন্ত মিশুক প্রকৃতির ছিলেন। তার মৃত্যুতে অফিসের সহকর্মীরা গভীর শোকাহত।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads