ঢাকাবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১

ঈশ্বরদীতে ট্রলির ধাক্কায় আহত আক্তার মালিথার অবস্থা সংকটাপন্ন, কেটে ফেলা হয়েছে হাত

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

ঈশ্বরদীতে পাওয়ার ট্রলির ধাক্কায় গুরুতর আহত আক্তার মালিথা (৫৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। কেটে ফেলা হয়েছে তাঁর একটি হাত। ভেঙ্গে গেছে বুকের ডান পাজরের হাঁড়। অর্থসংকটের কারণে তাঁর চিকিৎসা ব্যাহত হওয়ার আশংকা করছেন স্বজনরা। তিনি দিয়াড় বাঘইল গ্রামের কিতাব আলী মালিথার ছেলে।
স্থানীয়রা জানান, গত ২৫ আগস্ট ঈশ্বরদীর দিয়াড় বাঘইলে রাস্তার পাশে কৃষি জমিতে কাজ করছিলেন আক্তার মালিথা। এসময়  নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাওয়ার ট্রলি তাকে ধাক্কা দেয়।  আহত আক্তারকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আক্তার মালিথার ভাতিজা উজ্জল হোসেন মালিথা জানান, গুরুতর আহত আক্তার মালিথাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা ২৭ আগস্ট তাঁর ডান হাত কেটে ফেলেছে। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুর্ঘটনার পর পলাতক রয়েছে ট্রলির ড্রাইভার। তবে পুলিশ পাওয়ার ট্রলি আটক করেছে। উজ্জল হোসেন আরো জানান, এ ঘটনায় পাওয়ার ট্রলির ড্রাইভার পলাশকে অভিযুক্ত করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগপত্র দায়ের করেছেন। পুলিশ ঘটনা তদন্ত করে সত্যতাও পেয়েছেন। আশাকরি পুলিশ শীঘ্রই যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team