ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১

পল্লী বিদ্যুৎ স্পর্শ বাঁশে হেলান দিয়ে বিশ্রাম নিতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

বিশেষ প্রতিবেদক
সেপ্টেম্বর ৬, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর সৈয়দপুরে পল্লীতে বিদ্যূৎস্পর্শ হয়ে মোখলেছুর রহমান (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্ণীনারায়ণপুর দেওয়ানীপাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মৃত. আইজুদ্দিন সরকারের ছেলে মোখলেছুর রহমান। তাঁর বাড়ি সংলগ্ন বাঁশঝাঁড়ের ওপর দিয়ে পল্লী বিদ্যুতের বিদ্যুত সঞ্চালন লাইন রয়েছে। আর আগে থেকেই ওই বাঁশঝাঁড়ের একটি উঁচু বাঁশ পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনের মাধ্যমে বিদ্যুতায়িত হয়েছিল। এদিকে, ঘটনার দিন সকালে গৃহকর্তা মোখলেছুর রহমান তাঁর বাড়ির বাইরের উঠানে (খুলিবাড়ী) নিজেই কুড়াল দিয়ে কাঠের গুড়ি থেকে খড়ি ফাড়াই করছিলেন।

তিনি খড়ি ফাড়াই করতে গিয়ে এক পর্যায়ে ক্লান্ত বোধ করেন। এ অবস্থায় তিনি বাড়ির পাশে থাকা বাঁশঝাঁড়ে গিয়ে একটি বাঁশে সঙ্গে পিঠ ঠেকিয়ে বিশ্রাম নেওয়ার নিতে গিয়ে বিদ্যূৎস্পর্শ হয়ে পড়েন। এতে সেখানে তার করুণ মৃত্যু ঘটে।

এরপর খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষ্মী নারায়ণ সঙ্গীয় পুলিশ সদস্যকে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে বাঙ্গালীপুর ইউনিয়ন চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ও সাবেক চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকারের উপস্থিতিতে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষ্মী নারায়ণ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় কোন রকম অভিযোগ না থাকায় সকল আইনী প্রক্রিয়া শেষে দাফনের জন্য লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team