ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১

পাবনায় স্ত্রীকে শ্বাসরোধের পর পুড়িয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৬, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনায় স্ত্রীকে শ্বাসরোধের পর পুড়িয়ে হত্যার দায়ে আলমগীর হোসেন (৪০) নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে তাকে আরও এক লাখ টাকা জরিমানা করা হয়।

রোববার (৫ সেপ্টেম্বর) পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় দেন। মামলার অপর সাত আসামিকে খালাস দিয়েছেন আদালত।

দণ্ডপ্রাপ্ত আলমগীর হোসেন সাঁথিয়া উপজেলার বাউসগাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর যৌতুকের দাবীকৃত টাকা না পাওয়ায় রাতে আলমগীর হোসেন তার স্ত্রী তাজরিনকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর মরদেহ কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে দেন। পরদিন নিহতের ভাই সবুজ হোসেন সাঁথিয়া থানায় আট জনকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি আলমগীর হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত দীর্ঘ শুনানি ও সাক্ষ্যপ্রমাণ শেষে রোববার দুপুরে আলমগীর হোসেনকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। এসময় অন্য আসামিদের বেকসুর খালাস প্রদান করেন।

রায়ের প্রদানের সময় সরকার পক্ষের আইনজীবী শিশু ও নারী নির্যাতন ট্রাইব্যুনালে পিপি এডভোকেট আব্দুর রকিব এবং আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বাচ্চু উপস্থিত ছিলেন।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team