মুন্সিগঞ্জে নিখোঁজ, নারায়ণগঞ্জে লাশ! » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

মুন্সিগঞ্জে নিখোঁজ, নারায়ণগঞ্জে লাশ!

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৭, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থেকে নিখোঁজ ইজিবাইকচালকের লাশ তিন দিন পর নারায়ণগঞ্জের ফতুল্লায় উদ্ধার হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের চর প্রসন্ন নগর এলাকার বাসুর ঘাটের কাছে ধইঞ্চা খেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত নয়ন দাস (১৮) মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাহপুর গ্রামের শ্রী জয়ো দাসের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহতের বাবা শ্রী জয়ো দাস জানান, নয়ন দাস মুন্সিগঞ্জের গ্রামের বাড়ি আব্দুল্লাহপুর থেকে ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকায় সোমবার বিকেলে টঙ্গীবাড়ী থানায় গিয়েছি একটি জিডি করার জন্য। পুলিশ বলছে, রাত পর্যন্ত খুঁজে সকালে থানায় যেতে জিডি নিবে। আজ সকালে খবর পেয়েছি নয়নের লাশ পাশের জেলায় একটি ধইঞ্চা খেতে পানিতে ভাসছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে মুন্সিগঞ্জে ছিনতাইকারী চক্রের কবলে পড়েছে নয়ন। তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ ফতুল্লার সীমান্তবর্তী এলাকায় ফেলে রেখেছে দুর্বৃত্তরা।তিনি বলেন, উদ্ধার করা মরদেহ ফুলে গেছে। তার বুকে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads