৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ, আটক ৫৫ বছরের বৃদ্ধ » Itihas24.com
ঈশ্বরদী২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ, আটক ৫৫ বছরের বৃদ্ধ

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৭, ২০২১ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর আত্রাইয়ে পাঁচ বছরের এক শিশুকে ‘জিনিস’ খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে (৫৫) আটক করেছে পুলিশ। অভিযুক্ত ওই বৃদ্ধ উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামের বাসিন্দা। মঙ্গলবার দুপুরে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, রবিবার বিকেলের দিকে বাড়ির পাশে ওই শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। এ সময় প্রতিবেশী ওই বৃদ্ধ জিনিস খাওয়ানোর জন্য টাকা দিতে চেয়ে ফুসলিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা চালান। শিশুটি আত্মসচিৎকার করলে তাকে ছেড়ে দেন। বিষয়টি পরিবারের লোকজন জানতে পাড়লে শিশুটির মা সোমবার সন্ধ্যায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর সোমবার রাতে অভিযুক্তকে তার নিজ বাড়ি থেকে আটক করে আত্রাই থানা পুলিশ।

শিশুটির মা বলেন, ‘মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এছাড়া প্রশ্রাব করতে গিয়ে প্রচণ্ড ব্যথা অনুভব করায় কান্নাকাটি করছিল। এরপর মেয়েকে জিজ্ঞেস করলে বিষয়টি জানায়।’

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করলে অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads