ঈশ্বরদীর আ’লীগে কোন রাজাকারের সন্তানের স্থান হবে না- নুুুরুজ্জামান বিশ্বাস এমপি » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীর আ’লীগে কোন রাজাকারের সন্তানের স্থান হবে না- নুুুরুজ্জামান বিশ্বাস এমপি

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১১, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন, ঈশ্বরদীর আওয়ামী লীগের কোন রাজাকারের সন্তানের স্থান হবে না। কোন রাজাকারের সন্তানকে আওয়ামী লীগের নেতৃত্ব দেয়া হবে না এটি আমি কেন্দ্রীয় আওয়ামী লীগে নেতাদের বলেছি। একই সঙ্গে বলেছি নেতৃত্বতো দূরে থাক কোন রাজাকারের সন্তানকে  মাইক পর্যন্ত ধরতে দেয়া হবে না। রাজাকারের সন্তানরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। আমি বিশ্বাস করি ঈশ্বরদীর আটঘরিয়ার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা আমার সঙ্গে রয়েছে। কোন অপশক্তি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না। আমি বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক। যতদিন বেঁচে আছি ঈশ্বরদী-আটঘরিয়ার মানুষের সেবা করে যাবো।
শনিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় ঈশ্বরদী শহরের আইডিইবি মিলনায়তনে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি ঈশ্বরদীর সার্বিক উন্নয়নে তাঁর বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনার তুলে ধরেন।
ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তানের কমান্ডের সভাপতি আব্দুর রহমান মিলনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল,পাবনা জেলা ইউনিটের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম প্রিন্স।মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ,বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল ইসলাম মিন্টু,ঈশ্বরদী উপজেলা জাসদ সাধারন সম্পাদক খালেক মালিথা,ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ন আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধার সন্তান মুরাদ আলী মালিথা,ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ কিরন,ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি বকুল সরদার,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক,মুক্তিযোদ্ধা সংসদ সন্তানের কমান্ডের প্রাতিষ্ঠানিক রেলওয়ের সভাপতি মোস্তাফিজুর রহমান,সাধারন সম্পাদক মাসুম পারভেজ,মুক্তিযোদ্ধার সন্তান পলাশ সহ প্রমুখ।মত বিনিময় সভা পরিচালনা করেন ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম রতন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads