ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১

কাফনের কাপড়-গোলাপজল নিয়ে রেললাইনে তরুণী

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

ট্রেন আসার সময় কাফনের কাপড়, আগরবাতি ও গোলাপজল সঙ্গে নিয়ে আত্মহত্যার জন্য রেললাইনে দাঁড়িয়েছিলেন এক তরুণী। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে সরিয়ে নেন স্থানীয় কয়েকজন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের তিন নম্বর প্ল্যাটফর্মের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই ওই তরুণী স্টেশনে বসেছিলেন। তার হাতে সাদা কাফনের কাপড়, আগরবাতি ও গোলাপজল ছিল। ট্রেন আসার সময় তিনি ৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে নিচে নেমে লাইনের ওপর দাঁড়িয়ে যান। সঙ্গে সঙ্গে স্টেশনে থাকা কয়েকজন তাকে জোর করে সেখান থেকে সরিয়ে আনেন। পরে তাকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ওই নারীকে সরিয়ে নেওয়ার সময় তিনি চিৎকার করে বলেন, ‘আমি বাড়ি থেকে গোসল করে মরার প্রস্তুতি নিয়েই এসেছি। আমাকে ছাড়েন, আমি বাঁচতে চাই না আত্মহত্যা করব।’

ঘটনার সত্যতা নিশ্চিত করেন রাজশাহী রেলওয়ে স্টেশনের জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর ইসলাম। তিনি বলেন, স্থানীয় চার-পাঁচজন লোকের সহায়তায় ওই নারীকে থানায় নিয়ে আসা হয়। তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করে থানায় ডাকা হয়। পরে তাকে বুঝিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। একই সঙ্গে এ ধরনের ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে সেই নির্দেশনাও দেওয়া হয়।

ওসি আরও বলেন, মূলত স্বামীর সঙ্গে পারিবারিক দ্বন্দ্বের কারণেই ট্রেনের নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে ওই নারী স্বীকার করেছেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team