ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীর পাকশীতে এসএসসি-৮৮ বিডি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

‘এসো মিলি প্রাণের টানে’ এই শ্লোগাণে বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীর পাকশীতে এসএসসি-৮৮ বিডি’র প্রতিষ্ঠা বার্ষিকী দিনব্যাপী পালিত হয়েছে। শুক্রবার (২৪) সেপ্টেম্বর পাকশী আমতলা ও হাসেম আলী মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী, সমবেত কন্ঠে জাতীয় সংগীত, জন্মদিনের কেক কাটা বক্তব্য, ক্রিয়েটরকে ক্রেষ্ট প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

উদ্বোধন করেন প্রবাসি এডমিন ফরহাদ হোসেন রোজনের মাতা। আমন্ত্রিত অতিথি ও অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন প্রধান সমন্বয়কারী সোহায়েল বিশ্বাস। সহযোগী সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন রফিকুল ইসলাম লিটন।

বিদেশ থেকে ভার্সুয়াল বক্তব্য রাখেন ফরহাদ হোসেন রোজন। সমাপনি বক্তব্য রাখেন এডমিন তারিফুজ্জামান পলাশ।

এডমিন প্রানেলের সরাফত হোসেন মুন, আরশাদ খান ও রুহুল কুদ্দুস রুবেলের সার্বিক ব্যবস্থাপনায় এসএসসি-৮৮ বিডি’র বন্ধুরা সকাল থেকে রাত অবধি খাওয়া-দাওয়া, আড্ডা, গান-বাজনায় মেতে উঠে। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন কৃষিবিদ আরিফ আহমেদ।

আতাউর রহমান বাবলু, পারভেজ মাহমুদ হীরা, আফসার উদ্দিন, এ্যানি প্রবীর বিশ্বাস, আউয়াল, হালিমা বেগম, লাকী, মিন্টু, পার্লি, লাবিব প্রমূখ বিভিন্ন পর্বে দায়িত্ব পালন করেন।

দেশের বিভিন্ন এলাকা হতে এসএসসি বিডি’৮৮এর পাঁচ শতাধিক বন্ধু অপরূপর প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাকশীর এই মিলন মেলায় অংশগ্রহন করেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team