ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিশিষ্ট শিল্পপতি ও বিএনপি নেতা সঞ্জু খান আর নেই

বিশেষ প্রতিবেদক
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

শিল্পপতি, পাকশী রিসোর্টের মালিক ও ঈশ্বরদী উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আকরাম আলী খান সঞ্জু (সঞ্জু খান) আর নেই। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার রাত ১১.৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। ঈশ্বরদী পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান সঞ্জু খানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

বিশিষ্ট রাজনীতিক,সমাজসেবক এবং দলমত নির্বিশেষে সদাহাস্য সঞ্জু খান সবার প্রিয় মানুষ হিসেবে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মিয়-স্বজনসহ বহু গুণগ্রাহি রেখে গেছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বাদ যোহর ঢাকায় মরহুমের প্রথম যানাজা অনুষ্ঠিত হবে। তাঁর দুই পুত্র বর্তমানে বিদেশে রয়েছে। পুত্রদ্বয় দেশে আসার পর রবিবার ঈশ্বরদীর পাকশীতে যানাজা শেষে দাফনের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

সঞ্জু খানের মৃত্যুতে বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদার, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শামসুদ্দিন মালিথা, পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েলসহ বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মী এবং সুহৃদ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team