পাবনায় আবাসিক ভবনে যৌন উত্তেজক ওষুধ কারখানা, ডিবি’র অভিযান » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনায় আবাসিক ভবনে যৌন উত্তেজক ওষুধ কারখানা, ডিবি’র অভিযান

জেলা প্রতিনিধি
অক্টোবর ৩, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

পাবনা পৌর এলাকার মধ্যশহরের সাত্তার বিশ্বাস সুপার মার্কেটের ৫ম তলায় আবাসিক ভবনে (রিবাদ ইউনানি ড্রাগ লিমিটেড) নামে একটি যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ।৩ অক্টোবর  জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ওই আবাসিক ভবনে অভিযান পরিচালনা করেন। অভিযানে ভবনের একটি কক্ষ থেকে বিপুল পরিমান নামে বেনামে প্রায় ১৫টি অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরির কাঁচামাল তৈরিকৃত মালামালসহ মালিক মোঃ শরীফুল ইসলামকে আটক করেছে।
অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাহী ম্যাজিট্রেট মোঃ সাইফুল ইসলাম, জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুস ছালাম, জেলা ওষুধ প্রশাশন অধিদপ্তরের সহকারী পরিচালক সুকর্ন আহম্মেদ, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ আব্দুল হান্নান ডিবি পুলিশের অন্যান্য সদস্যরা।
এসময় ওষুধ প্রশাসন অধিদপ্তর ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সংশ্লিষ্টরা অভিযুক্ত কোম্পানির সকল কাগজাদী যাচাই বাছাই করে নিয়ম বহির্ভূতভাবে আবাসিক ভবনের মধ্যে মানবদেহের জন্য ক্ষতিকারক একাধিক যৌন উত্তেজক ওষুধ তৈরি করার জন্য মালিক শরীফুল ইসলামকে এক মাসের কারাদন্ড ও ৫০ হাজার টাকা আর্থিক জড়িমানা আদায় করেন। এসময় ওই আবাসিক ভবন থেকে জব্দকৃত সমস্ত মালামাল জব্দ করা হয়।
আটককৃত শরীফুল ইসলাম(৪৬) দিলালপুর মহল্লার মৃত, আক্কাস আলী বিশ্বাসের ছেলে। সে দীর্ঘদিন ধরে এই আবাসিক ভবনের একটি কক্ষে অবৈধ যৌন উত্তেজন ওষুধ তৈরি করে জেলাসহ দেশের বিভিন্ন প্রান্তে বাজারজাত করে আসছিলো বলে জানা গেছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads