ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১০, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ ও রেলপথে নাশকতা প্রতিরোধে শনিবার (৯ অক্টোবর) ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের আয়োজনে নাটোরের আব্দুলপুর জংশনের নিমতলা বাজারে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেলওয়ে পাকশীর পুলিশ সুপার মো: শাহাবুদ্দিন ।

পাকশী রেলওয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার  আমিনুর রহমানের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আল বেলাল, আব্দুলপুর কলেজের অধ্যক্ষ মুনজুরুল ইসলাম, ইউপি সদস্য শামসুন্নাহার হিরা,ইউপি সদস্য আব্দুস সামাদ প্রমূখ।
সভা পরিচালনা করেন, গোপাল কুমার কর্মকার অফিসার ইনচার্জ ঈশ্বরদী রেলওয়ে থানা পাকশী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহাব উদ্দিন বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বর্তমানে অতিমাত্রায় বেড়ে গেছে। পুলিশ অনেক সময় তাদেরকে আটক করে। আপনারা যারা আছেন কারো চোখের সামনে যদি এই ধরণের কার্যক্রম দেখতে পান তাহলে তাদেরকে আটক করে আমাদের খবর দিবেন। আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তিনি বলেন, যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তারা জানেন না এই ট্রেনে হয়তোবা তাদের পরিবারেরও কেউ থাকতে পারেন, তারাও আহত হতে পারেন। এজন্য সকলের সচেতনতা প্রয়োজন। তিনি বলেন, যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তাদেরকে ছাড় দেয়া হবেনা।
এবং যারা এই পাথর নিক্ষেপ করার সঙ্গে জড়িত তাদেরকে ধরিয়ে দিলে রেলওয়ে এসপির পক্ষ থেকে তাদেরকে বিশেষ পুরস্কার প্রদান করা হবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team