ঢাকারবিবার , ২৪ অক্টোবর ২০২১

পাকশীতে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুজ্জামান পিন্টুকে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২৪, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ সাইফুজ্জামান পিন্টুকে গণ সংবর্ধনা দিয়েছেন পাকশীবাসী।

রবিবার (২৪ অক্টোবর) সাইফুজ্জামান পিন্টু ঢাকা থেকে ঈশ্বরদীর আলহাজ্ব মোড়ে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী পিন্টুকে স্বাগত জানান। এরপর পিন্টুকে শত শত মটর সাইকেল শোভাযাত্রা সহকারে পাকশী ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রূপপুর বিবিসি বাজার গণসংবর্ধনাস্থলে নিয়ে আসেন।এ সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী জয়বাংলা শ্লোগানে ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে পাকশী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পাকশী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম রঞ্জু, পাকশী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মেজবুল হোসেন, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল আলীম মিঠু, ঈশ্বরদী রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন মিলন, পাকশী ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম গেদু, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন মুক্তি, আখতার হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভিন আক্তার,  স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সালাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম শিমুল, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ শিহাব প্রমুখ।

এসময় সাইফুজ্জামান পিন্টু তার রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, পাকশী কলেজ ছাত্রলীগ থেকে আমার রাজনৈতিক জীবনের হাতে খড়ি, এরপর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক ও পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করি। আমার বাবা মহান মুক্তিযুদ্ধেরর আগে পাকশী ইউনিয়নের সদস্য ছিলেন এবং যুদ্ধপরবর্তী আমৃত্যু পর্যন্ত এই ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান ছিলেন। প্রবীনরা জানেন, আমার বাবা চেয়ারম্যান হওয়ার পর মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে সিল প্যাড পকেটে রাখতেন। এসময় তিনি অতিতের ভুলভ্রান্তির জন্য সকলের কাছে ক্ষমা চেয়ে প্রতিজ্ঞা করে বলেন, পাকশীর জনসাধারন যদি আবারো নৌকাকে নির্বাচিত করে তাহলে আমিও সিল প্যাড পকেটে নিয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি আরও বলেন, আমার ৪ সন্তানের ৩ টি মেয়ে আর ১৪ বছরের একটি ছেলে সন্তান। এরা কখনো পাকশীর হাট মাঠ ঘাট দখল করতে যাবে না।
জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী ২৮শে নভেম্বরের নির্বাচনে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক কে বিজয় করার লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ করেন তিনি।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team