ঢাকামঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১

ঈশ্বরদী সুগারক্রপ গবেষণায় নিয়োগে জেলা কোটার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২৬, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীস্থ সুগারক্রপ গবেষণা ইনস্টিউটে পাবনা জেলা কোটার দাবিতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে ইনস্টিউটের প্রধান ফটকের সামনে এই মানবন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা, সুগারক্রপের চাকুরিতে পাবনা জেলার মানুষের জন্য কোটা প্রবর্তনের দাবীর পাশাপাশি প্রতিষ্ঠানের মহাপরিচালকের অপসারণ দাবি করেন।
পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, পৌরসভার কাউন্সিলর ইউসুফ প্রধান, কাউন্সিলর ফিরোজা বেগম, কাউন্সিলর জাহাঙ্গির হোসেন, কাউন্সিলর কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রুয়েন, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমূখ। সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক সজিব মালিথা।

এবিষয়ে ইনিস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন বলেন, সুগারক্রপ গবেষণা ইনিস্টিটিউট দেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান। সরকারি বিধিবিধান মেনে নিয়োগ কার্যক্রম চলমান আছে। দেশের সকল জেলার কোটা ফলো করে নিয়োগ কমিটি মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বোর্ড নিয়োগ কার্যক্রম পরিচালনা করেন। তিনি বলেন, আমিও পাবনা জেলার মানুষ, আমার জেলার জন্য বিশেষ কোটা থাকলে আমিও খুশি হতাম।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team