ঈশ্বরদীর সলিমপুর ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হচ্ছেন এম এ কাদের » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীর সলিমপুর ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হচ্ছেন এম এ কাদের 

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ১, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর সলিমপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হচ্ছেন নায়েক (অবঃ) এম এ কাদের। তিনি সলিমপুর   ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রবিবার (১ নভেম্বর) এম এ কাদের ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এম এ কাদের   ইতিহাস টুয়েন্টিফোরকে জানান, দলের কাছে মনোনয়ন চেয়েছিলাম। ঈশ্বরদী আওয়ামী লীগের  সিনিয়র কিছু কুচক্রী নেতার কারসাজির কারণে মনোনয়ন বঞ্চিত হয়েছি। আমি ২৫ বছর ধরে আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছি। দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে আমার ব্যাপক জনপ্রিয়তা থাকা সত্বেও  আওয়ামী লীগের কতিপয় নেতার প্রতিহিংসা ও স্বার্থবাদীতার কারণে পরপর দু’বার আমি মনোনয়ন বঞ্চিত হয়েছি। আওয়ামী লীগকে ভালবেসে জীবনের সবকিছু বিসর্জন দিয়েছি। দলকে ভালবাসি বলে অনেক নির্যাতন অত্যাচার নীরবে সহ্য করেছি। বিরোধী দলের আন্দোলন রাজপথে প্রতিহত করেছি। ঈশ্বরদীতে বিরোধী দলের  হরতাল-অবরোধে যারা ঘর থেকে বের হননি তাদের অনেকেই  মনোনয়ন পেয়েছেন। আমরা যারা রাজপথে ছিলাম তারা বঞ্চিত হয়েছি।  কিন্তু  দলের শত শত নেতাকর্মী, ইউনিয়নের সাধারণ মানুষ ও আমার শুভাকাঙ্খীদের অনুরোধে এবার চেয়ারম্যান প্রার্থী হতে বাধ্য হচ্ছি।

এম এ কাদের এ সময় আরো বলেন, এখন বয়স হয়ে গেছে কখন দুনিয়া ছেড়ে চলে যাবো। তাই ভালবাসার প্রিয় মানুষদের ইচ্ছা পূরণ করতে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। সলিমপুরবাসীর নিকট  দোয়া কামনা করছি।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads