ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১

রেললাইনে সেলফি তুলতে গিয়ে পাবনায় যুবলীগ নেত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৭, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

রেললাইনের উপরে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫) মারা গেছেন।

শনিবার (৬ নভেম্বর ) রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
এর আগে গত ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজের উপর থেকে ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে।

পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট আরেফা খানম শেফালি বলেন, গত ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে মিতু পরিবারসহ বেড়াতে যান। তিনি ট্রেন লাইনের উপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে ধাক্কায় ট্রেনলাইনের নিচে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
রোববার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে পাবনা কামিল আলিয়া মাদরাসা মাঠে জানাজা শেষে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনার ১৩ দিন পরে তিনি মৃত্যুবরণ করেছেন। তার মরদেহ রাজশাহী থেকে নিয়ে এসে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team