ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউপি চেয়ারম্যানের চুরি হওয়া শটগান উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ১৮, ২০২১ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদারের নওদাপাড়া বসতবাড়ি থেকে চুরি হওয়া শটগান ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঈশ্বরদীর জগন্নাথপুর গ্রামের  মৃত রফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাস (৪৫)কে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে। স্বপন বিশ্বাসের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ঈশ্বরদী শহরের বাবুপাড়ার একটি বাগান থেকে হারিয়ে যাওয়া লাইসেন্সকৃত শটগান ও ৩১ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ করিব জানান, গ্রেফতারকৃত স্বপন বিশ্বাসের সহযোগী ও অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বুধবার সকালে বকুল সরদারের বাড়ির লোকজন ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা। ঘরজুড়ে বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। আলমারির মালামাল বাইরে ছড়িয়ে ছিটিয়ে ছিল। আর আলমারিতে রাখা শটগান, গুলি ও সোনা চুরি, দুল করে নিয়ে যায় দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতের কোন এক সময় চোরের দল জানালার গ্রীল ভেঙ্গে শটগান ও অন্যান্য মালামাল নিয়ে যায়।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team