ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১

ইউপি নির্বাচন : ঈশ্বরদীতে প্রার্থীর অফিসে অগ্নিসংযোগ, নৌকা পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২২, ২০২১ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামে নৌকাপ্রতিকের নির্বাচনী অফিস আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়।

এই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আকালউদ্দিন সরদারের পক্ষে সাহাপুরের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউছুব আলী বাদী হয়ে এ ঘটনায় সোমবার সকালে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীএমলাক হোসেন বাবু ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানরিপন বিশ্বাসসহ প্রায় ৫০ জনকে আসামী করা হয়েছে।সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা জানান, সোমবার সকালে নৌকার সমর্থক ও দলীয় নেতা-কর্মীরা এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিকভাবে সাহাপুরে বিক্ষোভ প্রদর্শন করেন। এলাকার বহু সাধারণ মানুষও এসময় উপস্থিত ছিলেন। খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, খবরপেয়ে পুলিশ সেখানে গিয়েছে, ঘটনাটি পুলিশ তদন্ত করেআইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team