ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১

ঈশ্বরদীতে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২৩, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর সরকারি দু’টি খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন সংগ্রহ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইসাহক আলী মালিথা , ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি ও কৃষক লীগ নেতা মুরাদ মালিথা।

এসময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শরিফুল ইসলাম, ঈশ্বরদী গুদামের সংগ্রহ ও চলাচল কর্মকর্তা মাহফুজ-আল-আসাদ, মুলাডুলি সিএসডি’র ম্যানেজার ম্যানেজার, চাউল কল মালিক সমিতির সভাপতি জুলমত হায়দার, সাধারণ স¤পাদক শামসুল আলম বিশ্বাস, জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস প্রমূখ।

চলতি মৌসুমে ঈশ্বরদী ও মুলাডুলি খাদ্যগুদাম মোট ৮ হাজার ৫৮২ মে: টন চাল এবং ২২৫ মে:টন ধান সংগ্রহ করা হবে। আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত ধান ও চাল সংগ্রহ হবে।##

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team