ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১

ঈশ্বরদীতে পদ্মা ড্রিংকিং ওয়াটার সিলগালা, ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৭, ২০২১ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে পদ্মা ড্রিংকিং ওয়াটার নামে পানি উৎপাদন ও বিপননকারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

৭ ডিসেম্বর (মঙ্গলবার) পাবনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জহরুল ইসলাম ঈশ্বরদী শহরের উমিরপুরে পদ্মা ড্রিংকিং ওয়াটারের ফ্যাক্টরীতে এ অভিযান পরিচালনা করেন। এসময় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারী ইন্সপেক্টর সানোয়ার রহমান খোকন ও ঈশ্বরদী থানা পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে পানি উৎপাদন, পানির বোতল অপরিচ্ছন্ন, বোতলে ওজন সঠিক না হওয়া, উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকাসহ উৎপাদিত পানি ল্যাবের পরীক্ষার ব্যবস্থা না থাকার অভিযোগে পদ্মা ড্রিংকিং ওয়াটারকে ৫০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

এরপর ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর শহরের শুভ্র মেডিকেলে অভিযান চালিয়ে মেয়াদ উর্ত্তীণ ঔষধ বিক্রির অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

 

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team