ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১

নিজ এলাকায় মুরাদের কুশপুত্তলিকা দাহ, পদত্যাগের খবরে আনন্দ মিছিল

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ৭, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের সরিষাবাড়ীতে ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া মন্ত্রিসভা থেকে তার পদত্যাগের খবরে আনন্দ মিছিল হয়েছে।
মঙ্গলবার সকালে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল আরামনগর বাজার ট্রাক মালিক সমিতির মোড় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে মুরাদের কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু বলেন, মুরাদ হাসান নিজ এলাকায় দলীয় নেতা-কর্মীদের নির্যাতন করেছেন। তার নানা অপকর্মে আমরা লজ্জিত ছিলাম। মুরাদকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আমরা আনন্দ মিছিল করেছি।

এদিকে, একই সময় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে শিমলা বাজার থেকে আরেকটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি আরডিএম স্কুল রোড ও বাস টার্মিনাল সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, একজন প্রতিমন্ত্রী যেভাবে অশ্রাব্য ভাষায় কথা বলেন- তা দলের জন্য সত্যিই লজ্জাজনক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা খুশি। এ আনন্দ মিছিল সেই খুশিরই বহিঃপ্রকাশ।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team